free web tracker

শেয়ার করুন:

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা নিরব অভিনয় করেছেন বলিউডের একটি ছবিতে। সম্প্রতি সেই ছবির ট্রেইলার প্রকাশ করা হয়েছে।

sheitaan

শুটিং শুরুর সময় ছবির নাম ছিলো ‘বালা’। তবে ট্রেইলার প্রকাশের পূর্বেই ছবিটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘শয়তান’।

ট্রেইলারের নিরবকে বেশ সাবলিল দেখা গেছে। গত বৃহস্পতিবার রাতে ফয়সাল সাইফ নির্মিত এই ছবিটির ট্রেইলার প্রকাশ করা হয়। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনয়শিল্পী নিরব।

বলিউডের বেশিরভাগ হরর ম্যুভি হয়ে থাকে শারিরীক সম্পর্ক নির্ভর বা অ্যাডাল্ট গোত্রের। এই ছবিও কী সে ধাঁচের? জানতে চাইলে উচ্চস্বরে হেসে নিরব বলেছেন, ”নারে ভাই, এটা সেরকম কোনো ছবি নয়। কাহিনী ও চরিত্রের প্রয়োজনে যতোটুকু প্রেম-প্রণয় দেখানো প্রয়োজন ঠিক ততোটুকুই দেখানো হয়েছে। বলতে পারেন, সেইসব গতানুগতিক হরর ম্যুভির খোলস ভেঙেই নির্মিত হয়েছে ছবিটি। এছাড়া ছবিটি ‘কন্ট্রোভার্সিয়াল’ ইস্যু কিংবা কাহিনী নির্ভর একটি ছবি।”

sheitaan-2

নিরব জানালেন, নিজের ডাবিং নিজেই করবেন। তিনি বলেন, যদিও হিন্দি ভাষায় নির্মিত, তারপরও ডাবিং আমিই করবো। শীঘ্রই ভারতে গিয়ে এই কাজ শুরু করবেন বলে জানিয়েছেন নিরব।

বলিউডের এই ‘শয়তান’ ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন ভারতীয় অভিনেত্রী কবিতা রাধেশ্যাম ও পাকিস্তানের মীরা খান।

দেখুন ট্রেইলারটি


সতর্কবার্তা:

বিনা অনুমতিতে দি ঢাকা টাইমস্‌ - এর কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ, যে কোন ধরনের কপি-পেস্ট কঠোরভাবে নিষিদ্ধ, এবং কপিরাইট আইনে বিচার যোগ্য!

আপনার মতামত জানান -

Loading Facebook Comments ...

মন্তব্য লিখতে লগইন করুন
Close You have to login


Facility of Account