free web tracker

শেয়ার করুন:

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময়ের চিত্র নায়িকা বর্তমানে গুণী অভিনেত্রী সুজাতা অনেকদিন ধরেই পর্দার আড়ালে রয়েছেন। এক সময়ের এই জনপ্রিয় অভিনেত্রী আবার অভিনয়ে নিয়মিত হতে চান।

sujata-regularly-want-to-be-acting-again

এক সময় চলচ্চিত্রে বিরতিহীনভাবেই অভিনয় পর অনেকদিন ছোটপর্দায় ব্যস্ত হয়ে পড়েন তিনি। এরপর হঠাৎ যেনো নীরব হয়ে যান তিনি। অনেকটা ছুটির আমেজেই সময় কাটছে তার।

নীরব থাকার পর তিনি আবারও চলচ্চিত্রে এবং নাটকে অভিনয়ে নিয়মিত হতে চান। যদিও মাঝে মাঝে কিছু চলচ্চিত্র ও নাটকে অভিনয় করেছেন। তবে তাতে তৃপ্ত নন কিংবদন্তী এই অভিনেত্রী। আর তাই তিনি অভিনয়ে নিয়মিত হতে চান। সে কারণে চলচ্চিত্রের ও নাটকের নির্মাতাদের কাছে বিশেষ অনুরোধ করেছেন যদি তাকে নিয়ে কাজ করার সুযোগ থাকে তাহলে অবশ্যই যেনো তার চরিত্রানুযায়ী কাজ করার সুযোগ দেওয়া হয়।

sujata-regularly-want-to-be-acting-again-02

সুজাতা বলেছেন যে, ‘একটা সময় প্রতিদিনই শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছি। তবে এখন সেই বয়সও নেই, আবার সময়ও নেই। কিন্তু কাজ করার মতো প্রবল ইচ্ছে রয়েছে আমার। শারীরিকভাবেও আমি সুস্থ। তাই অবসরকে ছুটি দিয়ে কাজে নিয়মিত হতে আগ্রহী আমি।’

তাঁর ওই বক্তব্যের পর দর্শকরা মনে করছেন হয়তো খুব শীঘ্রই তাঁকে আবার বড় বা ছোট পর্দায় দেখা যাবে। গুণি এই অভিনেত্রীকে দর্শকরা আবারও দেখতে পাবেন সে আশায় করা হচ্ছে।


সতর্কবার্তা:

বিনা অনুমতিতে দি ঢাকা টাইমস্‌ - এর কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ, যে কোন ধরনের কপি-পেস্ট কঠোরভাবে নিষিদ্ধ, এবং কপিরাইট আইনে বিচার যোগ্য!

January 6, 2017 তারিখে প্রকাশিত

আপনার মতামত জানান -

Loading Facebook Comments ...

মন্তব্য লিখতে লগইন করুন
Close You have to login

Login With Facebook
Facility of Account