free web tracker

শেয়ার করুন:

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবার গণমাধ্যমের ওপর চরম ক্ষেপেছেন। সম্প্রতি একটি ভুল খবরের জন্য ফেসবুকে তার রাগ ঝেড়েছেন জয়া।

joya

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে চান এমন প্রত্যাশা কখনও করেননি বলেও দাবি করেছেনক জয়া। অথচ ওই খবরে বলা হয়েছিলো, ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের দাবি করেই ২০১৬ তে সমালোচিত হয়েছেন জয়া।

বিষয়টি নিয়ে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন জাতীয় পুরস্কার জয়ী এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘একটি পত্রিকার বিনোদন পাতার একটি সংবাদে ছাপা হয়েছে, আমি নাকি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার ইচ্ছা প্রকাশ করার কারণে সমালোচিত হয়েছি। ২০১৬ সালে আমার অর্জনগুলোকে সঠিকভাবে উপস্থাপন না করে ভুল অর্ধসত্য সংবাদ মুদ্রণে আমার ভক্তদের বিভ্রান্ত করা হয়েছে। কৌশিক গাঙ্গুলির বিসর্জন চলচ্চিত্রটির ডাবিং চলাকালে আনন্দবাজার পত্রিকার কিছু সাংবাদিক এবং চলচ্চিত্রটির কিছু কলাকুশলী আমার অভিনয় মুগ্ধ হয়ে বলেছিলাম আমি বিসর্জনের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে পারতাম। যেহেতু আমি ভারতের নাগরিক না তাই এই পুরস্কার থেকে বঞ্চিত হবো।’

joya-2

তিনি আরও লিখেছেন, ‘তারা ঠাট্টা করে বলে, আমি যদি কোনো ভারতীয় নাগরিক বিয়ে করি তাহলে এই সমস্যার সমাধান হয়। আমিও ঠাট্টা করে বলি, কোনো ভারতীয় নাগরিককে বিয়ে করা তো সম্ভব না আমি বরং আপনাদের এখানে কোনো গাছকে বিয়ে করি। এই সংবাদটিই আনন্দবাজার পত্রিকায় ছাপা হয়। যা আমি মনে করি আমার জন্য সম্মানের। এ সংবাদের জন্য আমি সমালোচিত নই বরং প্রশংসিত। আমার সম্পর্কে এই ধরনের ভুল সংবাদ আগেও আমাকে ক্ষতিগ্রস্ত করেছে।

জয়া বলেন, ‌‘সাংবাদিকদের কাছে অনুরোধ আমাকে নিয়ে যে কোনো সংবাদ ছাপানোর পূর্বে অন্তত সত্যটা যাচাই করে নিন।’


সতর্কবার্তা:

বিনা অনুমতিতে দি ঢাকা টাইমস্‌ - এর কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ, যে কোন ধরনের কপি-পেস্ট কঠোরভাবে নিষিদ্ধ, এবং কপিরাইট আইনে বিচার যোগ্য!

January 5, 2017 তারিখে প্রকাশিত

আপনার মতামত জানান -

Loading Facebook Comments ...

মন্তব্য লিখতে লগইন করুন
Close You have to login

Login With Facebook
Facility of Account