free web tracker

শেয়ার করুন:

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের জনপ্রিয় ইউটিউব চ্যানেলগুলোর মধ্যে একটি হলো প্র্যাঙ্ক কিং। এক বছর পুর্তির আগেই এক লক্ষ সাবস্ক্রাইবার পূর্ণ হয়েছে! তারা এবার শীতার্তদের পাশে দাঁড়াচ্ছে।

prank-king-entertainment

প্র্যাঙ্ক ভিডিও ও সমসাময়িক সামাজিক সচেতনতার সাথে হাস্যরস এর মিশ্রন করে ভিডিও তৈরি করে ইতিমধ্যে অর্জন করে নিয়েছে বেশ জনপ্রিয়তা। এক বছর পুর্তির আগেই হয়ে গছে এক লক্ষ সাবস্ক্রাইবার আর এই জনপ্রিয় চ্যানেলটির প্রতিষ্ঠাতা ও পরিচালনা করছেন আর্থিক সজীব।

তিনি বলেছেন, আমরা ১ জানুয়ারী ২০১৬ তে কাজ শুরু করি । আমি একজন সাইকোলজিস্ট । আমি চাকুরীর পাশাপাশি মিডিয়ার সঙ্গে অনেক বছর ধরে রয়েছি । তাহসান ভাই-এর বেশ কিছু গান লিখেছি । নাটক লিখেছি, টেলিফিল্ম বানিয়েছি । ১ জানুয়ারীতে আমি সামাজিক সচেতনার মাধ্যম হিসেবে ইউটিউবে প্র্যাঙ্ক কিং চ্যানেল চালু করি।

বর্তমানে প্র্যাঙ্ক কিং -এর ২৫ জন সদস্য। এরা হলেন- সাব্বির , জাকির, তামিম, মুরাদ, প্রিমা, তিথি, রোকন, সিয়াম, প্রত্তয়, আসিফ, রনি, মঈন, উজ্জল, নুসরাত, এইমা, বন্নি এবং শাহেদ ।

শীতবস্ত্রহীন মানুষদের পাশে

এই তীব্র শীতে, শীতবস্ত্রহীন যে মানুষগুলো রাস্তাঘাটে, কষ্টে দিন কাটাচ্ছে, তাদের কষ্ট খানিকটা লাঘব করার জন্য আমরা “Prank King Entertainment” এর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছি। ৫ জানুয়ারি আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমে আমরা শীতার্তদের পাশে দাঁড়াবো। আপনাদের সবার অংশগ্রহণ আমাদের এই প্রচেষ্টাকে সফল করবে। অন্যের মুখে হাসি ফুটান, নিজে হাসুন।

আপনারা যে যার সাধ্য অনুযায়ী আমাদের এই প্রচেষ্টায় অংশ নিবেন এটাই আমাদের কাম্য।

Bkash > ০১৭৮৬- ৭০০ ১৭৭
DBBL > ০১৭৮৬- ৭০০ ১৭৭-৩

https://www.facebook.com/events/379884972359123/?ti=as

প্র্যাঙ্ক কিং বাংলাদেশের সবচেয়ে দ্রুততম এক লক্ষ সাবস্ক্রাইব হওয়ায় চ্যানেলটির প্রতিষ্ঠাতা ও পরিচালক আর্থিক সজীব সকল সদস্য, বন্ধু এবং সাবস্ক্রাইবারদের ধন্যবাদ জানিয়েছেন। (খবর বিজ্ঞপ্তির)


সতর্কবার্তা:

বিনা অনুমতিতে দি ঢাকা টাইমস্‌ - এর কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ, যে কোন ধরনের কপি-পেস্ট কঠোরভাবে নিষিদ্ধ, এবং কপিরাইট আইনে বিচার যোগ্য!

December 31, 2016 তারিখে প্রকাশিত

আপনার মতামত জানান -

Loading Facebook Comments ...

মন্তব্য লিখতে লগইন করুন
Close You have to login

Login With Facebook
Facility of Account