free web tracker

শেয়ার করুন:

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্রে আবারও ফিরছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। আগামী বছর একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করবেন তিনি।

dipjol-back-in-the-film

ডিপজলের নতুন ছবি দুটির নাম ‘এক কোটি টাকা’ ও ‘মেঘলা’। ৩১ ডিসেম্বর ছবি দুটির মহরত অনুষ্ঠিত হওয়ার কথা। ছবি দুটি পরিচালনা করবেন যথাক্রমে ছটকু আহমেদ এবং ডিপজল কন্যা ওলিজা মনোয়ার।

নতুন বছরের প্রথম দিনে ‘এক কোটি টাকা’ ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন ছবিটির পরিচালক ছটকু আহমেদ।

এ বিষয়ে ছটকু আহমেদ বলেন ‘মনোয়ার হোসের ডিপজল সব সময় গল্পনির্ভর ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হতে পছন্দ করেন। আমি মনে করি উনার মতো শিল্পীরা চলচ্চিত্র হতে সরে যাওয়ার কারণে দর্শক আগের মতো সিনেমা হলে আসছে না। দর্শকদের হলে ফেরাতে চাইলে প্রথমে ডিপজলের মতো শিল্পীদের চলচ্চিত্রে ফেরাতে হবে।’

dipjol-back-in-the-film-2

ছবির গল্প প্রসঙ্গে ছটকু আহমেদ বলেছেন,‘একটি ছোট মেয়ে লটারিতে এক কোটি টাকা পেয়ে যায়। সমাজের মানুষ টাকার লোভে শেষ পর্যন্ত মেয়েটির জীবন অতিষ্ট করে তোলে। এক সময় ডিপজলের সহযোগিতায় মেয়েটি সুন্দর জীবন যাপন শুরু করে। আমাদের সমাজে এই ধরনের অনেক ঘটনাই ঘটছে। এই চলচ্চিত্রের মাধ্যমে আমরা সমাজকে সুন্দর একটা বার্তা দিতে চাই। ছবিটির মূল চরিত্রে অভিনয় করবেন ডিপজল। তবে শিশু শিল্পীর ভূমিকায় কে অভিনয় করবেন, সেটি এখনও আমরা চূড়ান্ত হয়নি।’

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে মনোয়ার হোসেন ডিপজল নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি। চলতি বছরে ডিপজল অভিনীত ‘অনেক দামে কেনা’ ছবিটি সর্বশেষ মুক্তি পায়। এই ছবিটি পরিচালনা করেন জাকির হোসেন রাজু।


সতর্কবার্তা:

বিনা অনুমতিতে দি ঢাকা টাইমস্‌ - এর কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ, যে কোন ধরনের কপি-পেস্ট কঠোরভাবে নিষিদ্ধ, এবং কপিরাইট আইনে বিচার যোগ্য!

December 30, 2016 তারিখে প্রকাশিত

আপনার মতামত জানান -

Loading Facebook Comments ...

মন্তব্য লিখতে লগইন করুন
Close You have to login

Login With Facebook
Facility of Account