free web tracker

শেয়ার করুন:

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুক্তির অপেক্ষায় রয়েছে টিভি অভিনেত্রী, নির্মাতা তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনই হয়’। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজনায় ছবিটি চিত্রায়িত হয়েছে লন্ডনে।

first-film-directed-by-tania-ahmed

‘ভালোবাসা এমনই হয়’ ছবিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মীম, সাজ্জাদ, মীর সাব্বির, তানজিকা আমিন, মিশু সাব্বির, সোহেল খান, তারিক আনাম খান প্রমুখ।

নতুন এই চলচ্চিত্রটি সম্পর্কে মিম বলেছেন, ‌‘ছবির জন্য আমাকে অনেক ধরনের প্রস্তুতি নিতে হয়েছিলো। চুলের স্টাইলে বড় পরিবর্তন আনতে হয়েছিলো। অনেকদিন আগেই ছবিটির কাজ শেষ হয়েছে। সবকিছু সম্পন্ন করে এটি এখন মুক্তি প্রতীক্ষায় রয়েছে।’

first-film-directed-by-tania-ahmed-2

ছবির সংগীত পরিচালনা এবং কম্পোজিশন করেছেন এস.আই টুটুল, হাবিব ওয়াহিদ ও জে. কে। ছবির গান লিখেছেন এস. আই. টুটুল, লতিফুল ইসলাম শিবলী, জাহিদ আকবর, ফারুক হোসেন এবং সুদীপ কুমার। ছবিটি আগামী বছর ২৭ জানুয়ারি মুক্তি পেতে পারে।

উল্লেখ্য, ২০১৪ সালের আগস্ট মাসে ‘গুডমর্নিং লন্ডন’ নামে ছবির শুটিং শুরু হলেও পরবর্তীতে এর নাম পরিবর্তন করে রাখা হয় ‘ভালোবাসা এমনই হয়’। তানিয়া আহমেদের পরিচালনায় প্রথম চলচ্চিত্র হওয়ায় শুরু হতেই ছবিটি আলোচিত।


সতর্কবার্তা:

বিনা অনুমতিতে দি ঢাকা টাইমস্‌ - এর কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ, যে কোন ধরনের কপি-পেস্ট কঠোরভাবে নিষিদ্ধ, এবং কপিরাইট আইনে বিচার যোগ্য!

December 27, 2016 তারিখে প্রকাশিত

আপনার মতামত জানান -

Loading Facebook Comments ...

মন্তব্য লিখতে লগইন করুন
Close You have to login

Login With Facebook
Facility of Account