free web tracker

শেয়ার করুন:

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মোবাইল খরচ নিয়ে আমাদের যেনো চিন্তার অন্ত নেই। যতো দিন গড়াচ্ছে খরচও বাড়ছে ততো। কিন্তু এবার মোবাইলের খরচ সাশ্রয়ের পথ দেখাবে ম্যাডভাইজার।

Madviser Mobile App

মোবাইল মানেই গাদা গাদা খরচ। কলের খরচের পাশাপাশি এখন আবার ইন্টারনেট যোগ হয়ে খরচের পরিমাণ আরও বেড়েছে। এমন অবস্থা শুরু হয়েছে সাম্প্রতিক সময় থেকে। কারণ যতো দিন গড়াচ্ছে ততো এর পরিধি বাড়ছে।

এক গবেষণার উদ্বৃতি দিয়ে সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, বাংলাদেশে বর্তমানে ৫টি মোবাইল ফোন অপারেটরের প্রায় ২৫০টি মোবাইল প্ল্যান রয়েছে। গাদা গাদা মোবাইল প্ল্যানের কারণে মোবাইল ব্যবহারকারীরা প্রায়ই নিজেদের জন্য সেরা প্ল্যানটি বেছে নিতে হিমশিম খাচ্ছেন। আবার ব্যবহারকারীদের মোবাইলের খরচও বেড়ে যাচ্ছে।

এবার এমন একটি অ্যাপস এসেছে যে মোবাইল বিলের খরচ কমিয়ে দেবে। ‘ম্যাডভাইজার মোবাইল অ্যাপ্লিকেশন’ নামে নতুন এই অ্যাপটির দ্বারা খরচ কমানো যাবে। ওই খবরে বলা হয়েছে, ওই মোবাইল অ্যাপ্লিকেশনটি মোবাইল ব্যবহারকারীদের কথা বলার ধরণ এমনকি সংখ্যা ও স্থায়িত্ব বিবেচনায় এনে আপনার জন্য সবচেয়ে উপযুক্ত ১০টি প্যাকেজ যেমন- ভয়েস, ইন্টারনেট/ডাটা, ক্যাম্পেইন ইত্যাদি আপনার সামনে তুলে ধরবে এবং আপনি কত টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন তাও আপনাকে জানিয়ে দেবে! আবার এফএনএফ হিসেবে কোন কোন নম্বর যোগ করতে হবে, সেটিও আপনাকে বলে দেবে। আপনার যদি সুযোগ থাকে তাহলে খুব সহজেই ম্যাডভাইজার অ্যাপের পছন্দের প্যাকেজ এবং এফএনএফ নম্বরগুলো পরিবর্তন করে নিতে পারবেন।

হিউমেক ল্যাব ম্যাডভাইজার অ্যাপটি তৈরি করেছে। অ্যাপটির প্রধান বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে ভয়েস প্যাকেজ রিকমেন্ডেশন, ডাটা/ ইন্টারনেট প্যাকেজ রিকমেন্ডেশন, বান্ডল প্যাকেজ রিকমেন্ডেশন, ক্যাম্পেইন রিকমেন্ডেশন, এফএনএফ রিকমেন্ডেশন ও মোবাইল রিচার্জ।

সরাসরি https://goo.gl/joRZa3 এই লিংক হতে অ্যাপটি ডাউনলোড করতে পারেন। অথবা গুগল প্লেস্টোর হতে ডাউনলোড করে নেওয়া যাবে এই ‘ম্যাডভাইজার’ অ্যাপটি।


সতর্কবার্তা:

বিনা অনুমতিতে দি ঢাকা টাইমস্‌ - এর কন্টেন্ট ব্যবহার আইনগত অপরাধ, যে কোন ধরনের কপি-পেস্ট কঠোরভাবে নিষিদ্ধ, এবং কপিরাইট আইনে বিচার যোগ্য!

June 29, 2015 তারিখে প্রকাশিত

আপনার মতামত জানান -

Loading Facebook Comments ...

মন্তব্য লিখতে লগইন করুন
Close You have to login

Login With Facebook
Facility of Account